ঢাকা, রবিবার, ৫ মে, ২০২৪

জন্মদিনে মাকে নিয়ে হাসপাতালে ছুটছেন আরিফিন শুভ!

এ সময়ের জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। একের পর এক সিনেমায় চমক দেখিয়ে যাচ্ছেন তিনি। বুধবার এই অভিনেতার জীবনের ৪০ বছর পূর্ণ হয়। তবে এবারের জন্মদিনে কোন আয়েজন করেননি এই অভিনেতা। কারণ শুভর মায়ের শারীরিক অবস্থা ভালো নেই। মাকে নিয়ে হাসপাতালে ছুটাছুটি করছেন তিনি। জানা গেছে, ২০১৭ সাল থেকেই আরিফিন শুভর মা অসুস্থ। তখন থেকে মাঝে মাঝেই মাকে নিয়ে হাসপাতালে ছুটতে হয় তাকে।


শুভ গণমাধ্যমকে বলেন, ‘‘মুম্বাই থেকে এক সপ্তাহ হলো দেশে ফিরেছি। আমার আম্মা অসুস্থ, উনার একটা সার্জারি হবে। সে কারণে আম্মাকে ডাক্তার দেখাতে সকাল থেকে ছুটছি।’’


এদিকে, আরিফিন শুভর জন্মদিনের উপহার হিসেবে ভক্তদের জন্য ‘নূর’ সিনেমার নতুন পোস্টার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। পোস্টারে চরিত্র অনুসারে শুভকে দেখা যাচ্ছে একজন মানসিক রোগীর রূপে। অন্যদিকে পাশে বসে অসহায় চাহনিতে তার দিকে চেয়ে রয়েছেন ঐশী। রায়হান রাফির পরিচালনায় এই সিনেমায় অভিনয়ের পাশাপাশি নির্বাহী প্রযোজকের দায়িত্বও পালন করেছেন শুভ।


এছাড়াও এগিয়ে যাওয়ার বার্তা দিয়ে শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে শুভকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়েছে।


বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ। সম্প্রতি মুম্বাইতে সিনেমাটির শুটিং শেষ হয়েছে। ঢাকাই সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় বাজেটের এই সিনেমা মুক্তির সম্ভাব্য সময় মার্চ মাসে, যা চলতি বছর আরিফিন শুভর ক্যারিয়ারে যুক্ত করবে নতুন মাইলফলক।


বর্তমানে আরিফিন শুভর হাতে রয়েছে আরেক বিগ বাজেটের সিনেমা পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম-২’। আসছে রোজার ঈদে মুক্তির তালিকায় থাকা এই সিনেমার জন্য নয় মাস পরিশ্রম করে বডি ট্রান্সফরমেশন করেছেন নায়ক। সিনেমাটির দ্বিতীয় কিস্তিতে শুভর সেই বডি দেখার অপেক্ষায় আছেন ভক্তরা। সূত্র: একুশে টেলিভিশন

ads

Our Facebook Page